Pages

Wednesday, March 2, 2016

আস্তে পুটকি মার ব্যথ্যা লাগছে - Bangla Choti Putke Mara

 আস্তে পুটকি মার ব্যথ্যা লাগছে
Bangla Choti Story "Putke Mara" New and Update Bangladeshi Sexual Choti Golpo in Bangla Languages Read Online - বাংলা চটি আস্তে পুটকি মার ব্যথ্যা লাগছে। মলি একটা পেয়ারা হাতে নিয়ে দাদা শ্যমলের কাছে গিয়ে জিজ্ঞেস করল‍ ‘এই দাদা, পেয়ারা খাবি?’ শ্যামল মাথা নিচু করে কি লিখছিল। অজ আমি পুটকি চুদে ফালা ফালা করে দেব। তেমনি মাথা নিচু করেই জবাব দিল, না।’ মালি বলল – দেখ না, বেশ বড় ডাঁসা পেয়ারা। শ্যামল এবার মুখ তুলে বোনের দিকে তাকিয়ে বলল, দেখেছি তবে একটা খাব না।
 আস্তে পুটকি মার ব্যথ্যা লাগছে - Bangla Choti Putke Mara
যদি তিনটেই খেতে দিস, খেতে পারি।’ মলি বলর, ‘বারে, আমি তো এই একটা পেয়ারা নিয়ে এলাম। তোকে তিনটে দেব কী করে? শ্যামল বোনের বুকের দিকে তাকিয়ে ইঙ্গিত করে বলর, ‘আমি আমি জানি তোর কাছে আরো দুটো পেয়ারা আছে এখন তুই যদি দিতে না চাস তো দিবি না।’ দাদার ইঙ্গিত বুঝতে পেরে মলি লজ্জা মাখা মুখে বলল, ‘দাদা, তুই কিন্তু দিন দিন ভারি শয়তান হচ্ছিস।’ শ্যামল বলল ‘বারে, আমি আবার কী শয়তানি করলাম? আমি তো তোর কাছ থেকে জোর করে কেড়ে নিচ্ছি, তা তো নয়। তুই নিজেই আমাকে একটা পেয়ারা খেতে বললি, আর আমি বললাম, যদি তিনটে দিস তো খাব।’ মলি বলে, ‘কিন্তু দাদা, তুই যে দুটো পেয়ারার কতা বলছিস, ও দুটোতো চিবিয়ে খাওয়া যাবে না, চুষে খেতে হবে। আর তাছাড়া ও দুটো তোকে খেতে দিতে হলে তো আমাকে আবার জামা খুলতে হবে।’ শ্যামল বলে, আমি চিবিয়ে খাব না চুষে খাব সেটা আমার ব্যপার, আর তুই জামা খলে দিন না কীভাবে দিনি সেটা তুই বুঝবি।’ মলি বলে, ‘জামা না খুললে তুই কাবি কী করে? কিন্তু জামা খুলতে লজ্জ্বা করছে, যদি কেউ এসে পড়ে?’ সদর দরজা তো বন্ধ, কে আসবে? তাছাড়া বাড়িতে মাও নাই, জেঠুর বাড়ি গেছে, এক সম্পাহ পরে আসবে। বাড়িতে তো আমি আর তুই ছাড়া আর কেউ নেই। তবে তুই যদি তোর কোন লাভারকে আসতে বলিস তো সে কথা আলাদা। মলি বলে, বাজে বকিস না দাদা। তুই ভাল করেই জানিস যে আমার কোন লাবার নেই। পাড়ার কিছু ছেলে যে আমার পেছনে ঘোরে না তা তো নয়। আমি তাদের পরিষ্কার বলে দিয়েছি আমি এনগেজ্‌ড্‌। না হলে ওরা কবেই আমাকে পোয়াতি করে দিন। যাক ওসব কথা, তুই ঘরের দড়জাটা বন্ধ কর, আমি ততক্ষণে জামা খুলছি।’ এই বলে মালি জামা খুললে ওর ধবধবে সাদা খাড়া খাড়া দুধ দুটো লাফিয়ে বেড়িয়ে পড়ল। শ্যামল তার অষ্টাদশী যুবতী বোনের নিটোল দুধ দুটো দ’হাতে ধরে টিপে বলর, মিথ্যুক। এত সুন্দু ডাঁসা পেয়ারা দুটো লুকিয়ে রেখে কিনা বলছিস নেই’। মলি বলে, আমি এসব তো তোর জন্যই যত্ন করে রেখেছি। আমি অনেকদিন থেকেই মনে মনে তোকে আমার স্বামী বলে মেনে নিয়েছি। ঠিক করেছি বিয়ে যদি করতেই হয় তো তোকেকেই করবো। আমার রুপ যৌবন সব তোর হাতে সপেঁ দেব।কিন্তু লজ্জ্বায় তোকে বলতে পারিনি। আমি তো মেয়ে, কাজেই এইটুকু তো ভাবতে দিবি যে, আমি নিজে থেকে সবকিছু তোকে খুলে দেয়নি। তুই চেয়েছিস, তাই দিয়েছি। আজ তুই আমাকে নিয়ে যা খুশি তা-ই করতে পারিস,ম মানা করব না। আজ আমার জীবনের সব থেকে খুশির দিন।’ শ্যামল বোনের ডাঁসা পেয়ারার মত দুধদুটো টিপতে টিপতে বলল, ‘মলি, তোর দুধ দুটো কিন্তু দারুণ হয়েছে বেশ টাইট দুধ টেপাতে তোর ভালো লাগছে তো? মলি বলল, মাই টেপাতে কোন মেয়ের ভাল লাগে না বল? তাই আরো জোরে জোরে টেপ, তাহলে আরো ভাল লাগবে’। শ্যামল বোনের দুধদুটো টিপতে টিপতে বোনে মুখে, ঘাড়ে, গালায় মুখ ঘষে আদরে আদরে ভরিয়ে দেয়। শ্যামল যুবতী বোনের বগলের চুলে মুখ ঘষে বলে, তোর বগলে তো বেশ চুল হয়েছে। তোর ওখানেও মানে গুদেও এরকম চুল পাব তো? মলি হেসে বলে, ‘দাদা, আমি কিন্তু আর সেই ছোট্ট মলি নেই। আমি এখন যবতী, কাজেই আমার বগলে যেমন চুল দেখছিস, আমার ওখানেও এমনই ঘন কালো কুচকুচে বাল পাবি। বিম্ভাস না হয় খুলেই দেখ না’। এই বলে মালি দাদার জন্য অপেক্ষা না করেই নিজেই প্যান্টি খুলে যবক দাদার সামনে উলঙ্গ হয়ে গেল। শ্যামল কিছুক্ষণ বোনের গুদের দিতে তাকিয়ে অবাক হয়ে দেখে। মলি মিথ্যা বলেনি। গুতে এত ঘন বাল যে গুদ দেখাই যায় না। আর গুদের কামরসে মেখে গিয়ে চিকচিক করছে। শ্যামল একটা দুধ মুখে নিয়ে চুষতে চুষতে অন্য দুদটা এক হাতে টিপতে লাগলে আর এক হাত নিয়ে গুদের বালে আঙ্গুল বোলাতে মলি কামে অস্থির হয়ে বলে, ‘আঃ দাদারে, আর থাকতে পারছি না। এবার তোর ওটা আমার ওখানে ঢোকা।’ শ্যামল বোনের মুখ তেকে গুদ, বাড়া কথাগুলো শোনার জন্য বলে, ‘আমার কোনটা তোর কোথায় ঢোকাব একটু পরিষ্কার করে বল। তুই কী বলছিস ঠিক বুঝতে পারছি না’। মলি দাদার বাড়া গুদে নিয়ে চোদন খাওয়ার জর্ন্য ছটপট করতে করতে সব লজ্জ্জা ভুলে বলে ‘আহা ন্যাকা, কিছুই জানে না যেন। আর সহ্য করতে পারছি নারে। বার তোর বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দে’। শ্যমল বলে, কেন, আবার ধোন গুদে ঢুকিয়ে দেব কেন, বলবি তো?’ মলি বলে, ‘কী আবার করবি, আমাকে চুদবি। নে, তাড়াতাড়ি ঢোকা’। এই বলে মলি নিজেই বিচানায় ঠ্যাংদুটো ফাঁক করে ৎ করে হয়ে শুয়ে পড়ল। শ্যামলও উলঙ্গ হয়ে মলির ঠ্যাংদুটোর মাঝে হাঁটু গেড়ে বসে যুবতী বোনের রসাল গুদের মুখে ধোনটা চেপে ধরল এক অজানা সুখে মলির শরীর কেঁপে উঠল। মলি তার বহুকাঙ্খিত দাদার ধোন গুদে নেওয়ার জন্য চোখ বুজে দাতেঁ ঠোঁট কামড়ে চরম মুহূত্বের জন্য অপেক্ষা করতে লাগল এবং অল্প সময়েই বুঝতে পারল, একটা গরম ও শক্ত ডান্ডা তার গুদটাকে ফালা ফালা করে ফেঁড়ে ভেতরে ঢুকছে। ‘আঃ আঃ উরি উঃ মা, দাদারে ওটা কী ঢোকাচ্ছিস! তোর ধোন না অন্য কিছু? মনে হচ্ছে গুদে একটা বাঁশ ঢুকছেরে। দে দে, সবটা ঠেলে ঢুকিয়ে দে।’ এক সপ্তাহ পর ওদের মা ফিরে এল। এই ক’দিন শ্যামল বোন মলির সাথে দিন-রাত মনের আনন্দে চুদাচুদি করে কাটাল। তারপরেও প্রতিরাতে শ্যামল মলির ঘরে গিয়ে যুবতী বোনকে উলঙ্গ করে মাই, গুদ টিপে ও চুষে বোন কে চুদতে থাকে। এই ভাবে কয়েক মাস কেটে যাওয়ার পর একদিন মেয়েকে বমি করতে দেখে মা বলেন, ‘চিন্তার কোন কারণ নেই, এই সময়ে ওরকম হবেই।’ মা মেয়ের মাথায় হাত বুলিয়ে ওকে আশ্বস্ত করে বলেন, ‘শ্যমল যে রোজ রাতে তোর গুদ মরে তা আমি জানিরে। শ্যামল তোকে চুদে পোয়াতি করেছে,তু্ই মা হবি এতে লজ্জার কি আছে? আমি আজই তোদের দুই ভাই-বোনের বিয়ের ব্যবস্থা করছি। একদিন না একদিন তো কারো না কারো বাড়ায় তোকে গাঁথতেই হবে। সেখানেই তোর দাদা নিজই যখন তোকে বাঁড়ায় গেঁথে নিয়েছে তখন আর বলার কী আছে? আর তাছাড়া এই যেন আমাদের বংশের নিয়ম।’ শ্যামল ও মলি দু’জনেই একসাথে বলে ওঠে, ‘সেটা কী রকম?’ ওদের মা বলর, ‘তোরা যাকে বাবা বলে জানিস, সে আসেলে তোদের মামা মানে আমার দাদা। ছোট্ট বেলা থেকেই আমি দাদা একই ঘরে একই বিছানায় ঘুমোতাম। দাদা আমার থেকে তিন বছরের বড় ছিল আমরা ধীরে ধীরে বড় হতে থাকলাম।চৌদ্দ বছর বয়সেই আমার শরীরে যৌবন্উপচে পড়ে। বেশ বড় বড় ডাঁসা পেয়ারার মত দুটো মাই, বেশ চাওড়া পাছা, দেখে মনে হবে পূর্ণ যুবতী। গুদের চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। সেই সময় দাদা সতেরো বছরের যুবক। বেশ শক্ত সামর্থ চেহারা। ‘এক দিন রাতে আমি আর দাদা ঘুমিয়ে আছি। শরীরের উপর চাপ অনুভব করলে আমার ঘুম ভেঙ্গে গেল। ঘরের জিরো পাওয়ারের আবছা আলোয় লক্ষ করলাম, আমার আমার সারা শরীরের একটুকরাও কাপড় নেই। আমার কচি নরম স্তন দুটো দাদা দু’হাত দিয়ে সমানে টিপছে। কখনো স্তনের বোঁটা মুখে নিয়ে চুষছে।আমার ভীষণ সুখ হচ্ছিল।আমি দাদাকে কোন রকম বাধা না দিয়ে চুপ করে চোখ বুজে পড়ে থাকলাম। মুহূর্ত্বে টের পেলাম, একটা মোটা শক্তমত কি যেন আমার গুদটা ফালা ফালা করে ফেঁড়ে গুদে ঢুকছে। উঃ কী ব্যাথা! ককিয়েঁ উঠৈ বললাম, ‘উরি উরি উঃ, এই দাদা ওটা কী ঢোকাচ্ছিস? ব্যথ্যা লাগছে ছাড়, বের করে নে’। ‘দাদা বলল, ‘প্রথম ঢকছে তো, তাই একটু ব্যাথা লাগব্ পরে দেখবি কত সুখ, তখন আর ছাড়তে চাইবি না, বলে দাদা জোরে একটা ঠাপ দিয়ে ও পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। দাদার বিশাল বড় মোটা লম্বা বাড়াটা আমার গুদে ঢুকে একেবারে টাইট হয়ে এটেঁ বসল। তারপর দাদা যখন আমাকে চুদতে আরম্ব করল, তখন আমি সুখে দাদাকে জড়িয়ে ধরলাম। দাদা আমাকে দুদে ঘন গরম বীর্যে আমার গুদ ভরে দিয়ে জিজ্ঞেস করল, ‘কীরে সোনা, কেমন লাগল?’ আমি দাদাকে জড়িয়ে ধরে বললাম, খু-উ-ব সখ পেলাম রে। এখন থেকে রোজ রাতে করবি বল?সেই শুরু। রোজ রাতে দাদা আর আমি চোদাচুদি করতে লাগলাম। সুযোগ পেলে দিনের বেলাতেও করত। ছয় মাসের মধ্যে দাদা আমার স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল। আর আমাকে চুদে পোয়াতি করল। লোক নিন্দার ভয়ে দাদা আমাকে বিয়ে করে এখনে চলে আসে। তার কয়েক মাস পরই শ্যামল হলো। তার তিন বছর পর হলি তুই। আর এখন শ্যামল আমার তোকে পোয়াতি করেছে। যা, তোরা দুজনে গোসল করে আয়। সন্ধে হয়ে এল। আমি তোদরে বিয়ে আয়োজন করি।’ মলি বলে, জানো মা, দাদার বাড়াটা যেমন মোটা তমনি বড়। যখন আমার গুদে ঢোকায় তখন মনে হয় যেন গুদে বাঁশ ঢুকাচ্ছে।গুদে ধোনটা টাইট হয়ে এটেঁ গুদ একে বারে ভরে যায়’ মা বলে, ছেলে কার দেখতে হবে তো! ও ওর বাবার মতই চোদনবাজ হয়েছে। যা এবার গোসল করে আয়।’শ্যামল ও মলি দুই ভাই-বোন একসঙ্গে উলঙ্গ হয়ে গোসল করে উলঙ্গ হয়েয়ে মায়ের সামনে এসে দাঁড়ালো মা সোমা ঘুরের ঠাকুরের সামনে দুজনেকে মালা বদল করিয়ে শ্যামলের বাড়ায় সিঁদুর মাখিয়ে দিলে শ্যমল প্রথমে বোন মলির কপালে আর সিথিঁতে সিঁদুর মাখানো বাড়া তিনটে ফোঁটা দিয়ে দুজনে মাকে প্রণাম করল। মা সোমা নতন বর-বধূকে আশীবার্দ করে বললেন, যা, এবার তোদের ঘরে যা’। শ্যামল তার নতুন বউ অর্থ্যৎ বোন মলির এক হাতে কোমর এক হাতে জড়িয়ে অন্য হাতে দুধ টিপতে টিপতে ঘরে দিয়ে দেখে, তাদের ফুলশয্যার জন্য মা তাদের বিছানা ফুল দিয়ে সুন্দর করে সাজিয়ে রেখেছে। শ্যমল আর দেরি না করে ফুল দিয়ে সাজানো বিছানায় যুবতী বোনকে ফেলে সিঁদুর মাখানো বাড়া এক ঠাপে মলির গুলে ভরে দিয়ে বোনকে চুদতে লাগল। 

Tags:- bangla choti, bangla choti golpo, choti, choti golpo, banglachoti, choti bangla, bd choti, golpo, bangla sex golpo, bangladeshi choti, bangla kharap golpo, bangla choda chudir golpo, choda chudir golpo, bangla choda, bangla choti new, bangla chodar new golpo, choti story, choti boi, chotilist, bangla sex story.

No comments:

Post a Comment